০৪ মে ২০২৪, ০৯:৩৩ পূর্বাহ্ন, ২৪শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, শনিবার, ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
তেঁতুলিয়ায় বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস পালিত জীবননগর উপজেলা পরিষদ নির্বাচনে ভোটগ্রহণকারী কর্মকর্তাগণের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত আগৈলঝাড়ায় বিএনপি’র আহ্বায়ক রেজা ও যুগ্ম আহ্বায়ক লাভলু ভাট্টির দল থেকে পদত্যাগ চুয়াডাঙ্গায় বৈদ্যুতিক শটসার্কিট থেকে ভয়াবহ অগ্নিকাণ্ডে ৯ বাড়ি শেষ তিন বছর পর জামিনে কারামুক্ত মামুনুল হক দেশজুড়ে টানা বৃষ্টির সুখবর দিল আবহাওয়া অফিস পাওনা টাকা না পেয়ে বন্ধুর স্ত্রীকে বিয়ে, অতঃপর… সাংবাদিককে হুমকি কোনোভাবেই গ্রহণযোগ্য নয়: মিলার দামুড়হুদায় কনের বাড়িতে ভ্রাম্যমান আদালত, খাবার পেল এতিমখানা গৌরনদীর ধানডোবা গ্রামে স্ত্রীর অধিকার পেতে তিন মাসের আন্তঃসত্ত্বা নিয়ে প্রেমিকের বাড়িতে অনশন
নলছিটির ষাইটপাকিয়া মুক্তিযোদ্ধা চত্বরের ভাস্কর্য রাতের আধাঁরে ভেঙ্গে ফেলেছে দুর্বৃত্তরা।

নলছিটির ষাইটপাকিয়া মুক্তিযোদ্ধা চত্বরের ভাস্কর্য রাতের আধাঁরে ভেঙ্গে ফেলেছে দুর্বৃত্তরা।

অনলাইন ডেস্ক::ঝালকাঠির নলছিটিতে গতকাল রাতে ষাইটপাকিয়া বাজারে মুক্তিযুদ্ধের স্মৃতিস্তম্ভের মুক্তিযোদ্ধাদের ভাস্কর্য ও বঙ্গবন্ধুর ভাস্কর্য ভেঙ্গে চুরমার করে খালে ফেলে দিয়েছে দুর্বৃত্তরা। নলছিটি থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

জানা গেছে , বীর মুক্তিযোদ্ধা মৃত মফিজ উদ্দিন হাওলাদার নিজ অর্থায়নে বরিশাল -ঝালকাঠি মহাসড়কের নলছিটির ষাইটপাকিয়া বাজার মোড়ে সড়কের উপর এই স্মৃতি সৌধটি নির্মাণ করেছিলেন। তিনি স্বাধীনতা যুদ্ধের সময় বরিশালের কোতোয়ালী রেঞ্জের ভারপ্রাপ্ত ডেপুটি কমান্ডারের দায়িত্ব পালন করেছিলেন। তার পুত্র মোঃ মাসুম হাওলাদার জানায়, রাত দশটার সময় বাজার থেকে বাড়িতে চলে যান। গভীর রাতে কে বা কারা এই অপকর্ম চালিয়েছে তিনি জানেন না। নলছিটি থানার অফিসার ইনচার্জ সাখাওয়াত হোসেন জানান এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা গ্রহণের মাধ্যমে যথাযথ ব্যবস্থা নেয়া হবে। স্থানীয় সূত্রে জানা গেছে অত্র বাজারে তিনজন পাহারাদার রয়েছেন তারা নিয়মিত পাহারা দিয়ে থাকেন। পাহারাদাররা জানিয়েছেন, তারা রাত্রে একটার সময় পাহারা দিতে এসেছিলেন। বাজার কমিটির সদস্যরা বলছেন, পাহারাদারদের ডিউটি রাত্রে দশটা থেকে শুরু হয়। সচেতন মহলের দাবি ঘটনাটির পূর্ণ তদন্ত সাপেক্ষে অপরাধীদের চিহ্নিত করে আইনের আওতায় এনে বিচার করা হোক।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019